নলছিটি উপজেলা প্রতিনিধি : স্কুলের শিক্ষিকাকে অনলাইনে ধর্ষণের হুমকি দিল নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের মজিদ বিশ্বাস এর পুত্র মুন্না বিশ্বাস। ওই শিক্ষিকা দপদপিয়া ইউনিয়নের তিমিরকাঠী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের কর্মরত।

এ ব্যাপারে নির্যাতিতা স্কুল শিক্ষিকা কলম কথাকে জানান, তাকে ফেইসবুক কমেন্টে এমন অশালীন ভাষায় তাকে গালাগাল দেয়া হয়েছে যা ভাষায় প্রকাশ করা যায়না ধর্ষন করার কথাও উল্লেখ করেন তিনি।

এ ব্যাপারে নির্যাতিতা স্কুল শিক্ষিকা আইনি আশ্রয় নিয়েছে কি না জানতে চাইলে, তিনি জানান, তার অভিভাবকদের পরামর্শক্রমে দ্রুতই সিদ্ধান্ত নিবেন। তিনি আরও বলেন, দপদপিয়া এলাকায় আবারো সক্রিয় হয়ে উঠেছে মুন্না তার দোসররা ভয়ে তার বিরুদ্বে কেউ কথা বলতে চায় না।

কিছুদিন আগে ও প্রশাসনের নাম ভাঙিয়ে, একটি হত্যা মামলায় আমার ভাই, ছেলে, বোনের ছেলে, বৃদ্ধ মুক্তিযুদ্ধা বাবাকেও আসামি করা হয়। এখন আবার আমাকে ধর্ষনের হুমকি দেয়।

আমি অনিরাপদ, আমি অথবা প্রতিটি নাগরিকের অধিকার দেশের সকল সুযোগ সুবিধা ভোগ করার, ও প্রশাসনের উচিৎ প্রত্যেক নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করা। তিনি বলেন, তদন্তমুলক দোষীদের বিচারের আওতায় আনতে, এবং নিরাপত্তার জন্য প্রশাসনের কাছে সহায়তা চেয়েছেন।